৯০ এর দশকে ফিরছে স্টাইল ফ্যাশন


নব্বইয়ের দশকের ফ্যাশন একটি ল্যান্ডমার্কের চেয়ে কম কিছু নয়। কয়েক বছর আগে যা জনপ্রিয় ছিল তা সর্বদা কয়েক দশক পরে পুনরায় উপস্থিত হয় । ৯০ -এর দশকে পরা স্টাইল ২০০০ -এর দশকের শেষের দিক থেকে আমাদের ওয়ার্ড্রোবে প্রবেশ করেছে এবং এখন ২০২১ -তে, প্রায় সবাই সেই ৯০ -এর চেহারাটি দেখার চেষ্টা করছে । গান থেকে সিনেমা, এবং অবশ্যই শৈলী অনেক কিছুর ক্ষেত্রে ১৯৯০ এর দশক একটি দুর্দান্ত সময় ছিল । এখানে ৯০ এর দশকে ফিরে যাওয়ার এবং সেই যুগের ফ্যাশনে নিজেকে সাজানোর অনেকের কাছে এখন অসাধারণ ফ্যাশন ।

 ঝলক জিন্স

 চর্মসার জিন্স বিকল্প হয়ে ওঠার আগে ফ্লেয়ার্ড এবং ওয়াইড-লেগড জিন্স ছিল সবার ডেনিম বিকল্প। এগুলি প্রায় সব আবহাওয়ায় পরতে খুব আরামদায়ক এবং বিভিন্ন ধরণের টপসের সাথে যুক্ত হতে পারে। এই জিন্স অফিসিয়াল এবং নৈমিত্তিক উভয়ের জন্যই একটি ভাল বিকল্প। তারা প্রায় প্রতিটি শরীরের ধরন সঙ্গে ভাল যেত বলে মনে হচ্ছে।

 ক্রপ টপস

 ক্রপ টপস আজকাল একটি পরম প্রিয় আইটেম হয়ে উঠেছে এবং আপনি জেনে অবাক হবেন যে এগুলি ৯০ এর দশক থেকে এসেছে।

একটি ক্রপযুক্ত টি-শার্ট বা সোয়েটশার্ট, মায়ের জিন্সের সাথে যুক্ত করা গ্রীষ্মের প্রিয় রাস্তায় পরিণত হয়েছে। আপনি শীতকালে ক্রপ করা হুডি বা সোয়েটারের মাধ্যমে ক্রপ করা স্টাইলটি টেনে আনতে পারেন। ক্রপযুক্ত ট্যাঙ্ক টপের উপরে লম্বা ওভারসাইজড শার্ট বা জ্যাকেট পরাও এই দিনগুলিতে ছিল।

বিভিন্ন ইসলামিক বিষয় পড়তে ভিজিট করুন www.IslamBangla.Com । সাথেই থাকুন www.prosno.xyz ভিজিট করতে থাকুন ।

Powered by Blogger.