Avatar 2: The Way of Water | Releasing Date | Watch online



Avatar 2: The Way of Water একটি আসন্ন আমেরিকান মহাকাব্যিক বিজ্ঞান-কল্পকাহিনী চলচ্চিত্র। সিনেমাটি জেমস ক্যামেরন দারা পরিচালিত এবং 20th Century Studios দ্বারা নির্মিত । এটি অ্যাভাটার 2009 সালের পরে ক্যামেরনের অ্যাভাটার ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় চলচ্চিত্র, ক্যামেরন জন ল্যান্ডউ এর সাথে চলচ্চিত্রটি নির্মাণ করছেন।

প্রথম চলচ্চিত্রের ঘটনার এক দশকেরও বেশি সময় পরে, "অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার" সুলি পরিবারের (জেক, নেইতিরি এবং তাদের বাচ্চাদের) গল্প বলতে শুরু করে, তাদের অনুসরণ করা সমস্যা, তারা কতটা লম্বা হয়। একে অপরকে সুরক্ষিত রাখার জন্য, তারা যে যুদ্ধ করে বেঁচে থাকার জন্য লড়াই করে এবং যে ট্র্যাজেডি তারা সহ্য করে।


সিনেমার তথ্যঃ Avatar 2 Movie 

সিনেমার ধরণঃ সাই-ফাই, অ্যাডভেঞ্চার, অ্যাকশন, ফ্যান্টাসি

মূল ভাষা:     ইংরেজি

পরিচালক:     জেমস ক্যামেরন

প্রযোজক:     জেমস ক্যামেরন , জন ল্যান্ডউ

লেখক:     জেমস ক্যামেরন , জশ ফ্রিডম্যান

মুক্তির তারিখ (থিয়েটার): ১৬ ডিসেম্বর, ২০২২ 

পরিবেশক:     20 সেঞ্চুরি স্টুডিও





অভিনয়েঃ

১। স্যাম ওয়ার্থিংটন (জেক সুলি)

 ২। জো সালদানা (নেতিরি)

৩। সিগর্নি উইভার (কিরি)

৪। কেট উইন্সলেট (রোনাল)

৫। ভিন ডিজেল

৬। স্টিফেন ল্যাং (মাইলস কোয়ারিচ)

আরও অনেকে।


More: avatar 2 the way of water full movie, avatar: the way of water full movie, avatar 2 trailer, avatar 2 full movie, avatar 3 trailer, how long is avatar 2, avatar 2 the way of water reddit, avatar 2 trailer, avatar 2 full movie, avatar 2 download, how long is avatar 2, avatar 2 trailer release date, avatar 2 and 3, avatar 2 disney, avatar 2 netflix, এভাটার ২, এভাটার দ্যা অয়ে অফ ওয়াটার, Avatar way of water trailer, Avatar way of water release date bangladesh, Avatar 2 movie download, Avatar way of water watch online,

Powered by Blogger.